Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

দীপনের ‘অন্তর্জাল’-এ যুক্ত হলেন মীম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১:২৬ পিএম

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের নতুন সিনেমা ‘অন্তর্জাল’-এ যুক্ত হলেন লাক্স চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মীম। ২০ জুন ‘অন্তর্জাল’ সিনেমায় চুক্তিবদ্ধ হন মিম। চুক্তিবদ্ধ হওয়ার মুহূর্তের ছবি প্রকাশ পেয়েছে অনলাইনে। ‘অন্তর্জাল’-এ মিম অভিনয় করবেন আইটি স্পেশালিস্টের চরিত্রে। সিনেমাটি পরিচালনা করবেন ঢাকা অ্যাটাক খ্যাত দীপঙ্কর দীপন।

দীপংকর দীপন বলেন, ‘এই সিনেমায় সাইবার অ্যাটাকের ক্ষেত্রে দেশে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বিজিডি ই-গভ সার্টের একজন কর্মকর্তা হিসেবে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম। তিনি দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করে আসা এক তরুণী। তার চরিত্রে থাকবে নানান উত্থান-পতন ও নাটকীয়তা।’

মিম বলেন, ‘প্রযুক্তি ও সাইবার দুনিয়ায় নারীদের এগিয়ে আসার অনুপ্রেরণা দিতেই সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছি। এ ধরনের গল্প ও চরিত্র আমাদের সিনেমায় আগে আসেনি। আশা করি দারুণ একটি কাজ হবে।’

সিনেমাটিতে আগেই যুক্ত হয়েছিলেন ‘ন ডরাই’ খ্যাত সুনেরাহ বিনতে কামাল ও ‘দহন’ খ্যাত সিয়াম আহমেদ। এই দুই তারকার সঙ্গে এবার যুক্ত হলেন মিম। দীপনের পরিচালনায় মিমের এটাই প্রথম কাজ।

‘অন্তর্জাল’ সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্যে আছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট। গত ২৬ ফেব্রুয়ারি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সিনেমাটির ঘোষণা দেন।

উল্লেখ্য, দীপংকর দীপনের প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’। পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমাটির মাধ্যমে তিনি দর্শকদের কাছে আস্থা অর্জন করেন। র‍্যাবের পৃষ্ঠপোষকতায় তার আরেক ছবি সুন্দরবনের জলদস্যু ও রূপ বৈচিত্র্য নিয়ে ‘অপারেশন সুন্দরবন’ মুক্তির অপেক্ষায়। এর মধ্যেই তিনি শুরু করতে যাচ্ছেন ‘অন্তর্জাল’। শিগগির সিনেমাটির শুটিং শুরু হতে পারে বলে জানান নির্মাতা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ