Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী

কুষ্টিয়া ২৫০ শয্যা হাসপাতালে একশ অক্সিজেন সিলিন্ডার দিলেন হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ২:১১ পিএম

কুষ্টিয়ায় হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। হাসপাতালে রোগী ভর্তির চাপও বাড়ছে। এতে হাসপাতালে অক্সিজেনের সংকট দেখা দিচ্ছে। এ অবস্থায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালকে ১০০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছেন।
তার পক্ষে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ট্রেজারার অজয় সুরেকা সোমবার হাসপাতাল কর্তৃপক্ষের হাতে এ সিলিন্ডার তুলে দেন।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার এ বিষয়ে বলেন, রোগীর চাপ বৃদ্ধি পাওয়ায় হাসপাতালে যেন অক্সিজেনের সংকট দেখা না দেয় সেজন্য মাহবুব উল আলম হানিফ রোববার ৫০টি এবং সোমবার ৫০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছেন।
তিনি আরও জানান, এর আগে গত বছরের মে-জুন মাসে তিনি হাসপাতালকে ৩টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন উপহার দিয়েছিলেন।
এ ব্যাপারে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, কুষ্টিয়া জেলার করোনা পরিস্থিতি মোকাবিলায় তার সহযোগিতা সব সময় অব্যাহত থাকবে। জেলার সার্বিক উন্নয়নসহ যেকোনো ধরনের সমস্যা মোকাবিলায় তার দুয়ার সবার জন্য উন্মুক্ত। তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে এই করোনা দুর্যোগ মোকাবিলায় সরকারকে সহযোগিতা করার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন