Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

ফতুল্লার হাজীগঞ্জে হত্যা মামলার আসামী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৩:২৩ পিএম

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ গত ২১ জুন রাত ১২.৫০ মিনিটে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে মোঃ হৃদয় (২৫) হত্যা মামলার ৩নং এজাহারনামীয় আসামী মোঃ মাহাবুব (৩৫), পিতা- মৃত আব্দুল আলী, সাং- পশ্চিম হাজীগঞ্জ ওয়াবদারপুর (প্রাইমারী স্কুল সংলগ্ন উচু বাড়ী), থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গত ২০ জুন ২০২১ ইং তারিখ রাতে কতিপয় অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা মাদক সেবন নিয়ে গন্ডগোল করে মোঃ হৃদয় (২৫) নামক এক যুবককে পরিকল্পিতভাবে হত্যা করে ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ স্কুলের সামনে বৃষ্টি জমাট পানির উপরে ফেলে রেখে পালিয়ে যায়। নিহত মোঃ হৃদয় (২৫) ইলেকট্রিকের কাজ করতো। উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই মোঃ রনি ফতুল্লা থানায় একটি মামলা দােেয়র করেন যার মামলা নং-৬৬, তারিখ ২০/০৬/২০২১, ধারা- ৩০২/২০১/৩৪ দঃ বিঃ। এই নির্মম ও বর্বরোচিত হত্যাকান্ডের ফলে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল অদ্য ২১ জুন ২০২১ খ্রিষ্টাব্দ রাত ১২.৫০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ৩নং আসামী মোঃ মাহাবুব (৩৫)’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন