Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

এবার ভিডিও পোস্ট করে ট্রোলড শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৩:৫৬ পিএম

টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম ভাঙার পর মুভ অন করে অন্য সম্পর্কে যেতে খুব বেশি সময় লাগে না তার। তৃতীয়বার বিয়ে ভাঙার পর, ফের সম্পর্কে জড়িয়েছেন নায়িকা। সদ্য তার আলোচিত প্রেমিককে নিয়ে বাড়িতে পার্টি করতেও দেখা গিয়েছে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হচ্ছে শ্রাবন্তীকে। ইনস্টাগ্রাম খুললেই নেটিজেনদের এরকম রসিকতায় ভরে উঠেছে টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর সোশাল মিডিয়ার দেওয়াল। এরমাঝেই কোন কুক্ষণে যে একটা ভিডিও আপলোড করেছিলেন শ্রাবন্তী, যার জন্য সোমবার মধ্যরাত থেকেই নায়িকার নামে ট্রোলের বন্যা।

সম্প্রতি একটি গয়না প্রস্তুতকারক সংস্থার হয়ে ফোটোশুট করেছেন শ্রাবন্তী। সেই ফোটোশুটের ভিডিও তিনি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে নায়িকার ব্যাকগ্রাউন্ডে গান বাজতে দেখা যাচ্ছে ,মার্ডার ছবির আলিসার কণ্ঠে দিলকো হাজার বার রোকা রোকা রোকা। পেয়ার কে ধোকা কেন বললেন নায়িকা তা সকলেরই জানা, তবে তিনি কি তার মনকে প্রেমের বাঁধন থেকে আটকাতে চাইছেন?

নেটিজেনরা বলছেন, যে মেয়ে তিনবার প্রেমে পড়েন, তিনবার বিয়ে করেন, তাঁর কাছে প্রেম আবার ধোকা! তবে এ ব্যাপারে শ্রাবন্তী একেবারেই স্পিকটি নট। বরং নতুন প্রেমিকের স্বপ্নেই এখন বিভোর রয়েছেন তিনি। এমনটাই তো শোনা যাচ্ছে টলিপাড়ার নতুন গুঞ্জনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ