Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা পজিটিভ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৪:০৩ পিএম | আপডেট : ৮:০৭ পিএম, ২২ জুন, ২০২১

কুষ্টিয়ায় এবার প্রিন্স নামের মাত্র দেড় মাসের এক শিশুর দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২২ জুন) ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ড. এম এ মোমেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শহরের বড় ষ্টেশন রোড এলাকার আকাশ আলী সোমবার (২১ জুন) ঠাণ্ডা ও জ্বর নিয়ে তার দেড় মাস বয়সী সন্তানকে হাসপাতালে ভর্তি করান। চিকিৎসকদের সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। কুষ্টিয়ায় এখন পর্যন্ত এত কম বয়সী শিশুর করোনা শনাক্ত এটিই প্রথম ঘটনা।

শিশুর বাবা আকাশ আলী বলেন, গত কয়েকদিন ধরে ঠাণ্ডা ও জ্বরে আক্রান্ত প্রিন্স। সোমবার তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা করোনা পরীক্ষা করে মঙ্গলবার তার পজিটিভ ফলাফল আসে।হাসপাতালের করোনা ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক ডা. ইফতেখার হাসান বলেন, শিশুটিকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।এদিকে গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন আরও পাঁচজনের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন