Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী প্রার্থীর ১০জন আহত আটক ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৪:২৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনের জের ধরে মঙ্গলবার সকালে উপজেলার ৭নং বেতমোর রাজপাড়া ইউনিয়নে সংরক্ষিত নারী আসনের পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী প্রার্থীর স্বামী, সন্তানসহ মোট ১০ জন আহত হয়েছে। স্বজনরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে ৬ জনকে দ্রুত বলিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। আহতরা হলেন ফারুক হোসেন (৪৫) তার ২ ছেলে মারুফ হোসেন (২৮) ও রাকিব হোসেন (২২), সমর্থক মিন্টু বেপারী (৪০) সবুজ (২২) ও মাসুম (২১)। বাকী ৪ জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, বেতমোর রাজপাড়া ইউপির ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের বিজয়ী প্রার্থী মিনারা ফারুক (প্রতীক-কলম) তার স্বামী, সন্তানসহ কর্মী ও সমর্থকদের নিয়ে মঙ্গলবার সকালে নব নির্বাচিত চেয়ারম্যান দেলোয়ার হোসেন আকনের সাথে দেখা করতে পশ্চিম রাজপাড়া হতে স্থানীয় বেতমোর বাজারে রওয়ানা হয়। এসময় দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে পরাজিত প্রার্থী রানী বেগমের স্বামী বেল্লাল হোসেন ও তার ভাড়া করা ১২/১৪ জনের সশস্ত্র দল তাদের গতিরোধ করে এলোপাতারি কুপিয়ে ও পিটিয়ে আহত করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনার সাথে জড়িত বেল্লালের পিতা হোচেন (৬০) নামের একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন