Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

ঈদ ক্যাম্পেইনে সিঙ্গার দিচ্ছে ১০০% ডিসকাউন্টে ৫০০ রেফ্রিজারেটর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৪:৩৩ পিএম

ঈদুল আজহায় গ্রাহকদের রেফ্রিজারেটরের প্রয়োজনীয়তার কথা বিবেচনায় রেখে, দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ লিমিটেড, সম্প্রতি ‘সিঙ্গার ঈদ আনন্দ অফার’ শীর্ষক এক বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে।
এই ক্যাম্পেইনের অধীনে, এখন পর্যন্ত ৪৫ জন ক্রেতা রেফ্রিজারেটর বা ফ্রিজার কিনে সম্প্রতি ১০০ শতাংশ ছাড় পেয়েছেন, অর্থাৎ তারা একেবারে বিনামূল্যেই পণ্যটি পেয়েছেন। এই ক্যাম্পেইন চলা কালিন সময়ে মোট ৫০০ জন রেফ্রিজারেটর ক্রেতা ১০০% ডিসকাউন্ট পাবেন।
এছাড়াও, এখন পর্যন্ত ৩৬ জন রেফ্রিজারেটর ক্রেতা প্রতিদিন কুপন ড্রয়ের মাধ্যমে বিনামূল্যে জিতে নিয়েছেন এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং গ্রাইন্ডারের মতো পণ্য। রেফ্রিজারেটর বা ফ্রিজার কেনার ক্ষেত্রে একজন ক্রেতা শতভাগ ছাড় পাওয়ার পাশাপাশি এসি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং গ্রাইন্ডার জেতারও সুযোগ পাবেন।
এই ক্যাম্পেইনের আওতায়, ক্রেতারা সাইড বাই সাইড রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে ব্যবহৃত রেফ্রিজারেটর এক্সচেঞ্জ করার মাধ্যমে ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। ক্রেতাদের আর্থিক ব্যবস্থাপনাকে সহজ করার লক্ষ্যে সিঙ্গার রেফ্রিজারেটরের কেনার ক্ষেত্রে সর্বনিম্ন ২,০০০ টাকা মাসিক কিস্তির সুযোগ দিচ্ছে।
সিঙ্গারের রয়েছে বিশাল পরিসরের রেফ্রিজারেটর এবং ফ্রিজার, যার মধ্যে রয়েছে সাইড বাই সাইড, নো-ফ্রস্ট, ডিরেক্ট কুল, ভিসিকুলার রেফ্রিজারেটরসহ মোট ৪০টিরও বেশি মডেল। এই পণ্যগুলোর সাথে থাকছে দশ বছরের কম্প্রেসার ওয়্যারেন্টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিঙ্গার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ