Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

এম. এ. হামিদ সম্মাননা পেলেন ছয় ক্রীড়া ব্যাক্তিত্ব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৫:১০ পিএম

বাংলাদেশে হ্যান্ডবল খেলার উন্নয়ন ও প্রসারে বিশেষ অবদান রাখার জন্য ছয় ক্রীড়া ব্যাক্তিত্ব পেলেন এম.এ হামিদ সম্মাননা পদক ও সনদপত্র। এদের মধ্যে দুইজন করে সংগঠক ও খেলোয়াড় এবং একজন করে রেফারি ও প্রশিক্ষক রয়েছেন।

সোমবার রাতে শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা প্রাপ্তদের হাতে ট্রফি ও সনদপত্র তুলে দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: আখতার হোসেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম লে.কর্ণেল এম.এ. হামিদের স্ত্রী আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন দাবাড়– মিসেস রানি হামিদ, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন সহ সাবেক খেলোয়াড় ও সংগঠকরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো: হাসান উল্লাহ খান রানা।

পদক প্রাপ্তরা হলেন- হোসনে আরা খানম, ফরিদা আক্তার বেগম (সংগঠক), জাহানারা বেগম, মং শা প্রু (খেলোয়াড়), মো: নাজির আকতার ও (প্রশিক্ষক) ও মো: মতিউর রহমান (রেফারী)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন