Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামের ফটিকছড়িতে ৮ দিনের লকডাউন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৫:৫২ পিএম

চট্টগ্রামের ফটিকছড়িতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আগামীকাল ২৩ জুন থেকে ৩০ জুন পর্যন্ত আট দিনের লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত করোনা প্রতিরোধে গঠিত জেলা কমিটির সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
সভা শেষে জেলা প্রশাসক মমিনুর রহমান সাংবাদিকদের জানান, ফটিকছড়িতে করোনা সংক্রমণের হার প্রায় ৩৬ শতাংশ। সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় আগামীকাল থেকে আট দিনের জন্য ফটিকছড়ি উপজেলাকে লকডাউক ঘোষণা করা হয়েছে। এসময় ফটিকছড়ির সঙ্গে অন্যান্য উপজেলার যান চলাচল বন্ধ থাকবে।
মসজিদে জামায়াতে নামাজ আদায় করা যাবে। তবে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এছাড়া সকল হোটেল-রেস্তোরা এবং সবধরণের জনসমাগম নিষিদ্ধ থাকবে। ওষুধের দোকান ব্যতীত মুদি দোকান ও কাঁচা বাজার সকাল ৭টা থেকে ১১টা এবং বিকেল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত খোলা থাকবে।
চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মাদ মমিনুর রহমানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি, উপ পরিচালক (স্থানীয় সরকার) বদিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনি আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন