Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কটিয়াদীতে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৭:১৬ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ হাজার ৬৫০ পিস ইয়াবা ও ০১টি মোবাইলসহ মরিয়ম বেগম (৩৯) নামে নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।

মঙ্গলবার (২২ জুন) সকালে র‌্যাব-১৪ এর সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার করগাও এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটককৃত মরিয়ম বেগম বাজিতপুর উপজেলার দীঘিরপাড় গ্রামের মো: বকুলের স্ত্রী। বর্তমানে সে চট্রগ্রাম সিটি কর্পোরেশনের সবুজবাগ এলাকায় বসবাস করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প কোম্পানীর লেঃ কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে আটক মহিলা আসামীর বিরুদ্ধে কটিয়াদী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ