Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

মির্জাপুরে গার্মেন্টকর্মী হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার, আদালতে দায় স্বীকার

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৭:৩৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে গার্মেন্টকর্মী হত্যার আড়াইমাস পর হত্যাকারী স্বামী ছাব্বির হোসেনকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ছাব্বিরকে টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রুপম কুমারের আদালতে হাজির করা হলে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেয় বলে পুলিশ সূত্র জানিয়েছেন।

সূত্র জানান, গত ৩ মার্চ মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত সাউথ ইস্ট কারখানার কর্মী আলেছা খাতুনকে তার স্বামী সাব্বির হোসেন গোড়াই এলাকার ভাড়া বাসায় শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। পরদিন ৪ এপ্রিল নিহতের চাচা ছোবাহান আলী বাদী হয়ে সাব্বিরকে আসামী করে মির্জাপুর থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানিয়েছেন তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোমবার রাতে গাজীপুরের টঙ্গী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার তাকে টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। পরে তাকে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু জানিয়েছেন।

শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার রানীশিমুল ইউনিয়নের বালিজুডি গ্রামের আবু তালেবের ছেলে সাব্বির হোসেন পাশের রাঙ্গাজান গ্রামের সবুর উদ্দিনের মেয়ে আলেছা খাতুনকে প্রেমের সম্পর্ক করে গত তিন বছর আগে বিয়ে করে। পরে তারা গোড়াই নাজির পাড়া এলাকার একটি ভাড়া বাসায় থেকে সাউথ ইস্ট কারখানায় চাকুরী করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন