Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে মার্কেটে আগুন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০২ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় একটি মার্কেটে অগ্নিকাণ্ডে সাতটি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। গত সোমবার রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। জানা যায়, উপজেলার রাজগাতী ইউনিয়নের কালিগঞ্জ বাজারে রাদিয়া মার্কেটে গত সোমবার গভীর রাতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে দীর্ঘ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় একটি ফার্মেসি, দুটি মাইক সার্ভিসিংয়ের দোকান, একটি চালের দোকানসহ মোট সাতটি দোকান আগুনে পুড়ে যায়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেন।

নান্দাইল ফায়ার সার্ভিসের টিম লিডার মোবারক হোসেন বলেন, গত সোমবার রাত ১টার দিকে উপজেলার রাজগাতী ইউনিয়নের কালিগঞ্জ বাজারে আগুন লাগে। এ খবরে স্থানীয়রা ফোন করে জানালে সঙ্গে সঙ্গে একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কি কারণে আগুনের সূত্রপাত জানতে চাইলে তিনি বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ