Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

শুরুটা ভারতের শেষটা নিউজিল্যান্ডের

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দিনটি ভারতীয় ক্রিকেট ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে নিশ্চিত। ৫০০তম টেস্ট খেলার মাইলফলক ছোঁয়া বলে কথা! কানপুরের গ্রীণ পার্কের সবুজ জমীন আলো করে এদিন বসেছিলো তারার মেলা। সুনিল গাভাস্কার, মোহাম্মদ আজহারউদ্দিন, শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি, মহেন্দ্র সিং ধোনিরা এদিন সাক্ষী হয়েছেন এমন ঐতিহাসিক দিনের। আলোকিত এমন দিনের শেষভাগটা হয়তো ভুলেই যেতে চাইবেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। দুর্দান্ত শুরুর পর কানপুর টেস্টের প্রথম দিনটা রাঙিয়ে নিতে পারেনি যে স্বাগতিকরা। নিউজিল্যান্ড বোলারদের তোপের মুখে প্রথম দিন শেষ করেছে তারা ৯ উইকেটে ২৯১ রানে। আজ দ্বিতীয় দিন শুরু করবেন রবীন্দ্র জাদেজা (১৬*) ও উমেশ যাদব (৮*)।
ক্রীড়া সাংবাদিকদের পুরস্কৃত করলো বিএসপিএ
স্পোর্টস রিপোর্টার : গেলপরশু রাতে রাজধানীর একটি হোটেলে হয়ে গেল বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির বার্ষিক আয়োজন ম্যাক্স-বিএসপিএ নাইট। অনুষ্ঠানে প্রবীণ ক্রীড়ালেখক সমিতির সিনিয়র সদস্য হাসান মাহমুদ বাবলী ও প্রবীণ ক্রীড়া সাংবাদিক ও মুক্তিযোদ্ধা মুজিবুল হককে সম্মাননা জানানো হয়। পাশাপাশি স্পোর্টস জার্নালিস্ট অব দ্য ইয়ার ২০১৫- এর পুরস্কার জেতেন দ্য নিউএইজের ক্রীড়া সম্পাদক আজাদ মজুমদার, রানারআপ হয়েছেন দৈনিক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার নোমান মোহাম্মদ ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মুজনেবীন তারেক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির প্রেসিডেন্ট মোস্তফা মামুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুরুটা ভারতের শেষটা নিউজিল্যান্ডের
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ