Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০২ এএম

চট্টগ্রামের লোহাগাড়ায় নুরুল হাশেম (৩০) প্রকাশ কাশেম নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার কক্সবাজারের চকরিয়ার বরইতলী লাল মিয়ার দোকান এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে। এসময় ৪টি এলজি ওয়ান শ্যুটার গান ও ১৩ রাউন্ড গুলি, ৩টি মোবাইল ও নগদ সাড়ে ৪ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গত সোমবার রাতে এক প্রেস ব্রিফিংয়ে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া হারবাং পুলিশ ফাঁড়ির সহযোগিতায় লোহাগাড়া থানা পুলিশের একটি টিম চকরিয়া বরইতলী এলাকায় অভিযান চালায়। এতে ৪টি অস্ত্র, ১৩ রাউন্ড গুলি, ৩টি মোবাইল সেট ও নগদ সাড়ে চার হাজার টাকাসহ নুরুল হাশেম প্রকাশ কাশেমকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে কলাউজানে সংগঠিত ডাকাতির ঘটনায় জড়িত বলে স্বীকার করেছে। গতকাল মঙ্গলবার সকালে তাকে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ