Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

র‌্যাবের অভিযানে গ্রেফতার তিন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০২ এএম

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে তিনজন গ্রেফতার হয়েছে। এসময় উদ্ধার হয়েছে মাদকদ্রব্য। জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। গ্রেফতারকৃরা হলো-সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের শহিদুল গাজীর ছেলে শরিফুল ইসলাম (২৪), শ্যামনগর উপজেলার কুলতলী গ্রামের আক্কাছের ছেলে আমজাদ হোসেন (৪৫) ও খুলনার দাকোপ থানার তিলডাঙ্গা ইউনিয়নের বাদলাবুনিয়া গ্রামের আব্দুল মালেক শেখের ছেলে মেহেদী শেখ (২২) ।

গতকাল মঙ্গলবার দুপুরে খুলনা র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মো. ইশতিয়াক হোসাইন জানান, শরিফুল ইসলামকে গত সোমবার দিবাগত রাতে দেবহাটার বহেরা এলাকা থেকে ১০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। একই রাতে মেহেদী শেখকে সদরের বাবুলিয়া থেকে ৯৮০ গ্রাম গাঁজাসহ আর বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আমজাদ হোসেনকে রাতে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন