Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

পল্লী বিদ্যুতের রক্ষণাবেক্ষণ ইঞ্জিনিয়ারকে শো-কজ নোটিশ

ইনকিলাবে সংবাদ প্রকাশের পর

মির্জাপুর (টাঙ্গাঈল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০২ এএম

টাঙ্গাইলের মির্জাপুর পল্লী বিদ্যুৎ অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার (রক্ষণাবেক্ষণ) মো. ফজলুর রহমানকে কারণ দর্শাতে বলা হয়েছে। গতকাল মঙ্গলবার মির্জাপুর পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. জাকির হোসেন স্বাক্ষরিত এক পত্রে তিনদিনের মধ্যে এ কারণ দর্শাতে বলা হয়।

‘বিদ্যুতের তারসহ খুঁটি এভাবেই হেলে আছে’ শিরোনামে গত ২০ জুন দৈনিক ইনকিলাব পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। প্রকাশিত সংবাদটি পল্লী বিদ্যুতের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসলে ২১ জুন টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (কারিগরি) আবু সায়েম ঘটনাস্থল পরিদর্শন করেন। তার নির্দেশে খুঁটি থেকে ঝুঁলে থাকা তার খুলে ফেলা হয়। এছাড়া গতকাল হেলে পড়া খুঁটির পশ্চিম পাশে টানা লাগিয়ে খুঁটিটি সোজা করা করা হয়।

মির্জাপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড বাওয়ার কুমারজানী মধ্যপাড়ায় গত এক সপ্তাহের বেশি আগে ঝড়ে একটি গাছ পল্লী বিদ্যুতের তারের ওপর পড়ে খুঁটি হেলে পানিতে পড়ে যায়। এতে প্রাণহানি আশঙ্কা তৈরি হলেও একাধিকবার অভিযোগ দেয়ার পরও স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিস তা মেরামতের উদ্যোগ নেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন