Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

ফরিদপুরের তিন উপজেলার লকডাউন পালনে রাজপথে ছিল ছাত্রলীগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৯:৪৫ পিএম

ফরিদপুরে লকডাউনের ২য় দিনে লকডাউন বাস্তবায়ন করতে মাঠে ছিল জেলা ছাত্রলীগ। গতকাল সোমবার (২১ জুন) সকাল থেকে ফরিদপুর পৌরসভাসহ বোয়ালমারী ও ভাঙ্গা পৌর শহর এলাকায় কঠোরভাবে পালিত হচ্ছে লকডাউন। এ লকডাউন আগামী রবিবার (২৭) জুন রাত ১২ টা পর্যন্ত বলবৎ থাকবে। বিশ্বস্ত সূত্রের তথ্য জানাগেছে, লকডাউনের আওতাধীন সকল এলাকায় লকডাউন বাস্তবায়নে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে মাঠে কাজ করছে জেলা ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগের কর্মীরা।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, লকডাউন বাস্তবায়নে আমাদের ছাত্রলীগের সব নেতাকর্মীরা মাঠে কাজ করছে।

তিনি বলেন, আমরা বাহিরে বের হওয়া সকল ব্যক্তিদের বুঝিয়ে-শুনিয়ে ঘরে ফিরতে বলছি। কারো কোনো সমস্যা থাকলে তাকে সহযোগিতা করার চেষ্টা করছি।

লকডাউনের ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামাল পাশা বলেন, পুলিশের পক্ষ থেকে কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছে। বিনা কারণে কাউকে বের হতে দিচ্ছি না। এছাড়া, শহরের প্রতিটা প্রবেশমুখে ব্যারিকেড দিয়ে ও কঠোর নজরদারির মধ্যে রাখা হয়েছে। তিনি বলেন, কেউ ঘর থেকে বের হলে তাকে বুঝিয়ে বাড়িতে ফেরানো হচ্ছে।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন,পুলিশ, র‍্যাবসহ সংশ্লিষ্ট বিভাগগুলো একযোগে মাঠে কাজ করছে।

তিনি বলেন, লকডাউনের সময় কারও যদি কোনো প্রকার সাহায্যের দরকার হয় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ