Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

‘নিজে বাঁচুন অপরকে বাঁচতে দিন, দয়া করে আইন মেনে চলুন’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৯:৪৭ পিএম

নারায়ণগঞ্জ শহরের প্রায় দুটি মার্কেটের দোকান ও দূরপাল্লার বাস কাউন্টার বন্ধ করে দিয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা। লকডাউনের প্রথম দিন মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে শহরের চাষাঢ়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন তিনি। ওই সময় তিনি মাইকে আহ্বান জানিয়ে ঘোষণা দেন, নিজে বাঁচুন অপরকে বাঁচতে দিন। দয়া করে আইন মেনে চলুন।

এ বিষয়ে নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা জানান, নিয়ম না মেনে শহরের চাষাঢ়া এলাকায় বেশ কয়েকটি মার্কেটে বিচ্ছিন্নভাবে শপিং মলে দোকান খুলে বসেছিল বেশ কয়েক দোকানী। এছাড়া শহরের উকিলপাড়ায় এলাকায় দূরপাল্লার বাস কাউন্টার খোলা ছিল। তাৎক্ষণিকভাবে তাদের দোকান কাউন্টার বন্ধ করে দেয়া হয়েছে। এছাড়া ভবিষৎতে আইন ভঙ্গ করলে জেল জরিমানা করা হবে বলে এই মর্মে সতর্ক করে দেয়া হয়েছে। তিনি আরো জানান, এই বৃষ্টিতেও আমাদের মানুষের জীবন রক্ষায় দায়িত্ব পালন করতে হচ্ছে। তাই সকলের উচিত দায়িত্বকে সহজ করার জন্য নিজেদের আইনকে মেনে চলা। নইলে একজনকে দেখে আরেকজনও আইন ভাঙবে। দয়া করে সবাই আইন মেনে চলুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ