Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার আটপাড়ায় পুকুরের পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১০:২৩ পিএম

নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার দুওজ ইউনিয়নের দুওজ গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পেছনের পুকুর থেকে মোহাম্মদ সালমান (৯) নামক এক প্রতিবন্ধী শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে পরিবারের লোকজন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দুওজ গ্রামের নূরুল আমিনের পুত্র সালমান বিকালে খেলাধুলা করতে ঘর থেকে বের হয়ে যায়। কিছুক্ষণ পর পরিবারের লোকজন বাড়ীর অন্যান্য শিশুদেরকে বাড়ীতে দেখতে পেলেও সালমানকে দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুঁজি শুরু করে। সন্ধ্যার ঠিক পূর্ব মূহুর্তে বাড়ীর পেছনে পুকুরের পানিতে সালমানের দেহ ভাসতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে দ্রুত আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তার মৃত্যুতে তার পরিবার ও আশপাশের লোকজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ জাফর ইকবালের সাথে যোগাযোগ করলে তিনি পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ