Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

এবারও এনসিএলে ওয়ালটন ৩ বছর জাতীয় লিগের বাজেট ১ কোটি ২০ লাখ

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : কিছু দিন আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে জানানো হয়, এবার জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) জন্য দীর্ঘমেয়াদী পৃষ্ঠপোষক খুঁজছেন তারা। সে পথেই হেঁটেছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। বরাবরের মতো এবারও এগিয়ে এসেছে ওয়ালটন। এর আগে টানা ৩ বছর এনসিএলের পৃষ্ঠপোষক ছিল ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি। এবার তিন বছরের সময়কালে বিসিবিকে ১ কোটি ২০ লাখ টাকা দেবে ওয়ালটন। প্রথম বছরে ৫০ লাখ, দ্বিতীয় বছরে আরো ১০ লাখ টাকা বাড়িয়ে দেবে ৬০ লাখ টাকা, আর তৃতীয় বছরে বাড়বে আরো ১০ লাখ। সে বছর ৭০ লাখ টাকা পাবে বিসিবি। এছাড়াও গত দুই আসরে মাঠের সৌন্দর্য্য বৃদ্ধি করতে প্রতিটি দলের ক্রিকেটার, ম্যাচ অফিসিয়ালকে (আম্পায়ার, রেফারি) জার্সি প্রদান করছে ওয়ালটন। একইভাবে পরবর্তী তিন আসরেও খেলোয়াড় ও ম্যাচ অফিসিয়ালদের জার্সি প্রদান করবে তারা।
গতকাল দুপুরে এক সংবাদ সম্মেলনে পৃষ্ঠপোষক হিসেবে ওয়ালটনের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান সাইফুল আহমেদ চৌধুরী স্বপন, বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান। ওয়ালটনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রæপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম এন্ড এডমিন) এসএম জাহিদ হাসান, ওয়ালটন গ্রæপের অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম, ওয়ালটন গ্রæপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর (পিআর এন্ড মিডিয়া) ফিরোজ আলম ও ওয়ালটন গ্রæপের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ। বিসিবির পরিচালক ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান সাইফুল আহমেদ চৌধুরী স্বপন বলেন, ‘আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ১৮তম জাতীয় ক্রিকেট লিগের খেলা শুরু হতে যাচ্ছে। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন। প্রথম ও দুই স্তরে চারটি ভেন্যুতে খেলাগুলো অনুষ্ঠিত হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবারও এনসিএলে ওয়ালটন ৩ বছর জাতীয় লিগের বাজেট ১ কোটি ২০ লাখ
আরও পড়ুন