Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

গোয়েন্দাদের হাতে মদপানের তথ্য

বোট ক্লাবে খোশ মেজাজে পরীমনি ভিডিও ভাইরাল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০০ এএম

গত ৮ জুন মধ্যরাতে গভীর রাতে ঢাকার বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনির মদপানের ভিডিও ভাইরাল হয়েছে। পরীমনির উশৃংখল জীবন-যাপন ও বিভিন্ন ক্লাবে গিয়ে মদপানের নানা তথ্য পেয়েছে গোয়েন্দারা। গোয়েন্দাদের হাতে থাকা এ সব তথ্য খতিয়ে দেখা হচ্ছে বলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা গত রাতে দৈনিক ইনকিলাবকে জানিয়েছেন।
পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা বলেন, ১০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, পরীমনি তার সহযোগীদের নিয়ে গোল হয়ে বসে মদপান করছেন। এসময় পরীমনির মামলায় গ্রেফতার ক্লাবটির সদ্য বহিষ্কৃত পরিচালনা পরিষদের সদস্য নাসির উদ্দিন মাহমুদও উপস্থিত ছিলেন। পরীমনিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, নো আমি জানতে চাচ্ছি দহোয়াট ইজ দিস? তখন পরীমনি মদ্যপ অবস্থায় বলেন, এই যা। এরপর হাসি দিতে শুরু করেন। পুরনায় নাসির বলেন, দহোয়াট ইজ দিস? ঢাকাই চলচিত্রের এই নায়িকা উত্তর দেন, যা। এরপর টেবিলে থাকা মদের গ্লাস হাতে নিয়ে মদপান করতে থাকেন।
অপর একটি সূত্র বলছে, নাসির পরীমনিকে মদপান করতে বারণ করেন। এর পরও নায়িকা একটি বোতল নিতে চাইলে নাসিরের সঙ্গে বাকবিতন্ডা হয়। মদপানে বাধা পেয়েই বেপরোয়া হয়ে ওঠেন পরীমনি। এরপর ক্ষব্ধ হয়ে ক্লাবে ভাঙচুর চালান। গ্লাস, প্লেট ভাঙেন এবং নাসিরের দিকে বোতল ছুড়ে মারেন।
গত ৮ জুন মধ্যরাতে ঢাকার অদূরে বিরুলিয়ায় বোট ক্লাবে পরীমনিকে যৌন হেনস্তা ও হত্যাচেষ্টা করা হয় বলে অভিযোগ তোলেন তিনি। পরে ১৪ জুন সাভার থানায় মামলায় নাসিরকে এক নম্বর এবং দেশের অন্যতম মানবপাচারকারী অমিকে দুই নম্বর আসামি করা হয়। পরে উত্তরা থেকে বিপুল মাদকসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগের দিন পরীমনি বনানীতে নিজ বাসায় সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, নাসির ক্ষুব্ধ হয়ে তাকে চড় মেরেছেন।



 

Show all comments
  • জসিম ২৩ জুন, ২০২১, ৩:৩৭ এএম says : 0
    থলের বিড়াল বের হবে
    Total Reply(0) Reply
  • Bipul Das ২৩ জুন, ২০২১, ৩:৫৫ এএম says : 0
    নারী শক্তির জয় হোক
    Total Reply(0) Reply
  • গাজী সালাহুদ্দীন আইয়ূবী ২৩ জুন, ২০২১, ৩:৫৯ এএম says : 0
    পরীমনি ঢাকায় আসছে ৭-৮বছর। চলচ্চিত্র জগতে প্রবেশ করেছে ৫-৬বছর যাবৎ। ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড খুবই সাধারণ। সাধারণ মানে খুবই সাধারণ। পরীমনির মুক্তি প্রাপ্ত সিনেমার সংখ্যা ৩২টি। প্রিয় ভাইয়েরা ৩২টি সিনেমায় অভিনয় করে কত কোটি টাকা ইনকাম করা সম্ভব?? আর ওনি যেসব সিনেমায় অভিনয় করেছে সেই সব সিনেমায় পরীমনির পারিশ্রমিক সর্বোচ্ছ ১০লক্ষ টাকা। তাহলে ৩২টি সিনেমায় আসে ৩কোটি ২০লক্ষ। এখন আপনি পরীমনির লাইফ স্টাইলের খোঁজ নিয়ে দেখেন। বর্তমানে ওনি যেই গাড়ি ব্যবহার করে সেই গাড়ি টার মূল্যই ৩কোটি টাকা,তিনি বনানীতে যে বাড়িতে থাকে তার দাম ২৫ কোটি টাকা। চিন্তা করুন ওনার এই বিপুল অর্থ কোথা থেকে আসলো?
    Total Reply(0) Reply
  • M H Khan Shazib ২৩ জুন, ২০২১, ৪:০০ এএম says : 0
    আরো বহুত তথ্য বাহির হওয়ার বাকি আছে। সবে তো শুরু।
    Total Reply(0) Reply
  • Mahbub Khan ২৩ জুন, ২০২১, ৪:০১ এএম says : 0
    নাসির সত্যি বলছে! এখন দেখবো নেড়িবাদীরা কি বলে, আর পরিমনির কি বিচার হয়। জানি তার কিছু হবে না, তার অনেক বড় বড় ............ আছে।
    Total Reply(0) Reply
  • আইয়ুব হাসান খান ২৩ জুন, ২০২১, ৫:০৭ এএম says : 0
    পরীমনিকে গ্রেফতার করে রিমান্ডে নিলে সব তথ্য বেরিয়ে আসবে
    Total Reply(0) Reply
  • Muhammad Musfiqur Rahman ২৩ জুন, ২০২১, ১০:৫৬ এএম says : 0
    কি অসাধারণ কান্না। তারা রিয়াল লাইফেও এতটা অভিনয়ে পাকা হয়, এটা জাতি জানতে পারলো।
    Total Reply(0) Reply
  • Mohammad Arif ২৩ জুন, ২০২১, ১০:৫৭ এএম says : 0
    অপরাধ প্রমাণ হওয়ার আগেই পুরুষকে অপরাধী ঘোষণা করে দেয় আর সেখানে মেয়েটা অপরাধ করেও প্রমাণ হওয়ার আগ পর্যন্ত নির্দোষ থাকে
    Total Reply(0) Reply
  • Mominul+Hoque ২৩ জুন, ২০২১, ১১:১৮ এএম says : 0
    প্রশাসনের দৃষ্টিতে আবু ত্ব-হা আত্মগোপন করাতে সে অপরাধী আর অপরাধীর সাথে বন্ধুত্বের কারণে আবু ত্ব-হা’র বন্ধু চাকুরী হারিয়েছে। এখন সমস্ত গোয়েন্দা তথ্য মোতাবেক পরিমনি যদি অপরাধী হয় তাহলে তার সাথে যাদের সখ্যতা (বন্ধুত্ব) ছিলো তাদের চাকুরীর কি অবস্থা হবে!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি

৩০ জুন, ২০২১

আরও
আরও পড়ুন