Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

ওয়াইল্ড কার্ড নিয়ে অলিম্পিকে দিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০০ এএম

সোমবার ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত অলিম্পিক বাছাইয়ে রিকার্ভ মহিলা ইভেন্টে বাংলাদেশের দিয়া সিদ্দিকী বাদ পড়ার কয়েক ঘন্টা মধ্যেই এলো সুখবর। টোকিও অলিম্পিকে খেলবেন তিনি। রোমান সানার মতো নিজ পারফরমেন্স প্রমাণ করতে না পারলেও ওয়াইল্ড কার্ড নিয়ে আসন্ন অলিম্পিকে খেলবেন দিয়া সিদ্দিকী। আন্তর্জাতিক অলিম্পিক কমিটি বিশ্ব আরচ্যারি ফেডারেশনকে বিষয়টি জানালে বিশ্ব আরচ্যারি ফেডারেশন বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনকে তথ্যটি নিশ্চিত করেছে। ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিবউদ্দিন আহমেদ চপল এশিয়ান আরচ্যারি ফেডারেশনেরও সহ-সভাপতি। দিয়ার এই ওয়াইল্ড কার্ড প্রাপ্তিতে দারুণ খুশি তিনি, ‘আমাদের আরেকজন আরচ্যার অলিম্পিকে খেলবে এটা খুবই খুশির খবর। দিয়াও নিজেকে কার্ড পাওয়ার জন্য প্রস্তুত করেছে। সুইজারল্যান্ডে বিশ্বকাপ আরচ্যারিতে তার পারফরম্যান্সের জন্য তাকে বিশ্ব আরচ্যারি মনোনীত করেছে।’
এর ফলে টোকিও অলিম্পিকে আরেকটি ইভেন্ট বাড়লো বাংলাদেশের। দিয়া রিকার্ভ ব্যক্তিগত ইভেন্ট তো খেলবেনই, রোমানকে নিয়ে খেলবেন মিশ্র ইভেন্টেও।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রান্স


আরও
আরও পড়ুন