Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

খুলনায় ১ হাজার পিস ইয়াবাসহ ‘স্মার্ট মাদক বিক্রেতা’ আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১১:১৬ পিএম

কথাবার্তা চালচলনে খুবই স্মার্ট। প্রথম দর্শনে দেখে বুঝার উপায় নেই সে একজন মাদক বিক্রেতা। পুলিশ সন্দেহভাজন হিসেবে তাকে দাঁড় করানোর পর তার আচরণে কিছুটা বিভ্রান্ত হয়ে পড়ে, সত্যিই সে অপরাধী কী না। এক পর্যায়ে তার প্যান্টের পকেট তল্লাশি করতেই বেরিয়ে এলো এক হাজার পিস ইয়াবা।

খুলনা জেলার তেরখাদা উপজেলার সাচিয়াদহ বাজার থেকে এক হাজার পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা তাজ শরীফকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। এঘটনায় তেরখাদা থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত মোঃ তাজ শরীফ (৩২) উপজেলার শার্সন গ্রামের মৃত বাদশা শরীফের ছেলে। পুলিশকে সে জানিয়েছে, মূলত অনলাইনে সে মাদক বেচাকেনা করে। তার অনেক ক্রেতা রয়েছে।

তেরখাদা থানার ওসি মোঃ জহুরুল আলম জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ফাতলা ক্যাম্পের এসআই মোঃ হারুনর রশিদ ও এএসআই সাকায়ত হোসেন সন্ধ্যায় সাচিয়াদহ বাজার থেকে এক হাজার পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা তাজ শরীফকে আটক করে। এঘটনায় মাদক আইনে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ