Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

ফতুল্লায় আজাদ ডাইং এ বয়লার বিস্ফোরণ: নিহত ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৯:৫৪ এএম

ফতুল্লায় একটি ডাইং কারখানায় বয়লার বিস্ফোরণে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।নিহতের নাম শরীফ বলে জানা যায়। সে বয়লার অপারেটর হিসেবে ডাইংটিতে কাজ করতো । ঘটনার পরপরই কারখানাটির সকলেই পালিয়ে গেছে বলে জানায় পুলিশ।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে ফতুল্লা থানা গেইটের বিপরীতে আজাদ ডাইং নামক কারখানায়।প্রত্যক্ষদর্শীরা জানায়,রাত সাড়ে নয়টার দিকে বিকট একটি শব্দ শুনতে পায়।তখন আজাদ ডাইয়েংর দিকে তাকিয়ে দেখতে পায় যে ডাইংটির তৃতীয় তলা থেকে ধুয়া বের হচ্ছে।তখন সবাই বয়লার বিস্ফোরনের ধারনা করলেও পরিস্কার ভাবে কেউ কিছু বলতে পারছিলোনা।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন-১ জানায়,বয়লার বিস্ফোরণের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ডাইং কারখানাটির কাউকে পাওয়া যায়নি।ধারনা করা হচ্ছে বিস্ফোরনের পরপরই মালিক কতৃপক্ষের লোকজন ভয়ে পালিয়ে গেছে।তিনি আরো জানান,যেখানে বয়লার বিস্ফোরন হয়েছে সেখানে একটি মৃতদেহ পড়েছিলো
পড়ে থাকা মৃতদেহটি বয়লার অপারেটর শরিফের বলে তারা আপাতত জানতে পেরেছে।নিহতের পরিচয় জানার এবং কি কারনে বিস্ফোরন হয়েছে তা জানার চেস্টা করছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন