Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

নতুন লুকে চমকে দিলেন আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১০:২২ এএম

ভিন্ন লুকে হাজির হয়ে ভক্তদের চমকে দেওয়ার নজীর আছে অভিনেতা আরিফিন শুভর। এবার তিনি হাজির হচ্ছেন বিধ্বংসী এক কাবাডি খেলোয়াড়ের রূপে। সম্প্রতি সামাজিক মাধ্যমে লুকটির ছবি প্রকাশ করেন তিনি। নতুন লুকে শুভকে দেখে চমকে গেছেন অনেকেই।

গায়ে কালো হাতাকাটা গেঞ্জি। পড়নে কালো প্যান্ট। কাবাডি খেলার মাঠে দুই দল। সেখানে প্রতিপক্ষের ছয়-সাতজন খেলোয়াড়ের সঙ্গে লড়াই করছেন শুভ। এবার এমনই রূপে হাজির হয়েছেন ঢালিউড সুপারস্টার আরিফিন শুভ। সিনেম্যাটিক ফ্রেমে তোলা স্থিরচিত্র দেখে অনেকেই ভেবেছেন, এটি হয়তো তার নতুন ছবির কাজ। তবে শুভ জানালেন অন্যকথা।

আরিফিন শুভ জানিয়েছেন, আমি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। সেটারই লুক এটি। কয়েকদিন আগেই এর শুটিং সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন নির্মাতা আশফাক বিপুল।

তিনি আরও বলেন, সম্প্রতি হিমালয়া মেনজ ফেসওয়াশের বাংলাদেশি শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। তারই অংশ হিসেবে এই বিজ্ঞাপনচিত্রটি করেছেন। এটি বানিয়েছে বিফিল্মস। শিগগিরই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটি দেখা যাবে।।

উল্লেখ্য, গত এপ্রিলে মুম্বাইতে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’র ভারতীয় অংশের শুটিং শেষ করে দেশে ফিরেছেন আরিফিন শুভ। যে সিনেমার জন্য তিনি পারিশ্রমিক নিচ্ছেন মাত্র ১ টাকা। যা এরইমধ্যে বেশ আলোচিত হয়েছে। আগামী আগস্টের শেষে বা সেপ্টেম্বরে দেশে শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধু’র দ্বিতীয় ধাপের শুটিং। কদিন আগেই প্রকাশিত হয়েছে তার নতুন সিনেমা ‘নূর’-এর ফার্স্ট লুক। এটি পরিচালনা করছেন রায়হান রাফি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন