Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

খুলনার ৩ হাসপাতালে ১৩ করোনা রোগীর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১০:৫৭ এএম

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে গত ২৪ ঘন্টায় ৬ জন, গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ৬ জন এবং খুলনা জেনারেল (সদর) হাসপাতালে একজন মিলে মোট ১৩ জনের মৃত্যু হয়েছে।

আজ বুধবার (২৩ জুন) সকালে হাসপাতালগুলোর মুখপাত্ররা এসব তথ্য নিশ্চিত করেছেন।

খুলনা করোনা হাসপাতালের ফোকালপার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় করোনা হাসপাতালে রেড জোনে ৬ জনের মৃত্যু হয়েছে। এসময়ে নতুন করে ভর্তি হয়েছেন ২২ জন, আবার সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ১৮ জন। আর আইসিইউ'তে রয়েছেন ২০ জন। সকাল পর্যন্ত খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ১১৭ জন চিকিৎসাধীন রয়েছেন। মৃত ব্যক্তিরা হলেন- বাগেরহাটের রামপালের আফজাল শেখ (৬১), নড়াইলের গোয়ারা এলাকার নির্মলকান্তি সাহা (৭৯), যশোরের বাঘারপাড়ার ভানু বেগম (৬০), খুলনার দিঘলিয়ার মোঃ সোহরাব শেখ (৬৮), নগরীর সোনাডাঙ্গার সামসুর আলম (৫৮) ও লবনচরা এলাকার আনোয়ার (৫৮)।

খুলনা জেনারেল হাসপাতালে একজন করোনা রোগীর মৃত্যু হয়েছে। মৃত হোসনে আরা বেগম (৬০) সোনাডাঙ্গা এলাকার বাসিন্দা। এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে ২২জন রোগী ভর্তি হয়েছেন। আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন তিনজন।

অন্যদিকে, গাজী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় চিকিৎসাধীন ছয়জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে ৯টা পর্যন্ত ৮১জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ৬জন আইসিইউতে ভর্তি। মৃত ব্যক্তিরা হলেন- নগরীর সোনাডাঙ্গার মনিরুল ইসলাম (৬২), খালিশপুরের জালাল আহমেদ খান (৬৫), যশোরের মনিরামপুরের জাকির হোসাইন (২৯), খুলনার মৌলভীপাড়ার মোঃ মাসুদুল হক (৮৫), বাগেরহাটের হাকিমপুরের জ্যোস্না রানী দাশ (৫৬) ও খুলনার খানজাহান আলী থানা এলাকার মিয়া মাহবুবুর রহমান (৯৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ