Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভায় ২য় দিনের লকডাউন চলছে

করোনায় ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ১৪৯

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১১:০৩ এএম

টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভায় সাত দিনের লকডাউনে আজ বুধবার ২য় দিনের লকডাউন চলছে। জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর বিধি নিষেধের কারণে শহরের মার্কেট ও বিপনী বিতান গুলো বন্ধ রয়েছে। জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর লকডাউন পরিস্থিতী মোকাবেলায় মাঠে কাজ করছে। তবে কিছু কিছু ব্যাটারী চালিত অটোরিক্সা ও ইজি বাইক চলাচল করছে। টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভায় লকডাউন বাস্তবায়নে দুই পৌর এলাকায় পুলিশের ১৮টি চেকপোস্ট বসানো হয়েছে।

অন্যদিকে টাঙ্গাইল জেলায় গত ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যুসহ নতুন করে আরো ১৪৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ৪২৩ টি নমুনা পরীক্ষা করে নতুন রোগী শনাক্ত হয়। জেলায় শনাক্তের হার শতকরা ৩৫ দশমিক ২২ ভাগ। জেলায় মোট করোনা রোগী ৬ হাজার ৫৪৪জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছে ৪ হাজার ৪৩৪জন। মোট মৃত্যু বরন করেছেন ১০৪জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন


আরও
আরও পড়ুন