Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

সায়নী ঘোষের মন্তব্যে নেটদুনিয়ায় তোলপাড়!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:২৭ পিএম

তৃণমূল কংগ্রেসের যুব সভানেত্রী নির্বাচিত হওয়ার পর বেশ বড় দায়িত্ব অভিনেত্রী সায়নী ঘোষের কাঁধে। বেশ কয়েকটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তার পাখির চোখ এখন লোকসভা ভোট। লোকসভা ভোটে রাজ্যে বিজেপিকে আটকানোই এখন তার অন্যতম লক্ষ্য। আর এই কাজে যুবসমাজকে প্রভাবিত করতে লেগেছেন উঠেপড়ে। এমনই একটা পোস্ট থেকে বিতর্কের সূত্রপাত।

দেবাংশু ভট্টাচার্য দেব Fam (Debangshu Bhattacharya Dev Fam) নামে একটি ফেসবুক পেজে একটি স্ট্যাটাস শেয়ার করা হয় সম্প্রতি। ‘কথা দিলাম দিদি থাকতে বাংলা ভাগ করতে দেব না’ লিখে হ‍্যাশট‍্যাগে লেখা হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম। সেই সঙ্গে সায়নীকেও ট‍্যাগ করা হয় এই স্ট্যাটাসে। আর সেই পোস্টেই সায়নী মন্তব্য করেন, 'এদের অবস্থা খুবই শোচনীয়। বাপ দেখেনি ছাগল, ছেলে মুরগি দেখেই পাগল কেস'।

অভিনেত্রীর এই মন্তব্যের পরেই উড়ে আসে একের পর এক কুরুচিকর মন্তব্য। যদিও সেসবের জবাব দেওয়ার প্রয়োজন মনে করেননি তিনি। তাকে নিয়ে ব্যক্তিগত আক্রমণ তো কিছু নতুন নয়। তৃণমূল কংগ্রেসে নাম লেখানোর পর সে আক্রমণ বেড়েই চলছে। কিছুদিন আগেই বিজেপি নেতা তথাগত রায়ের রোষের মুখে পড়েছিলেন সায়নী।

সম্প্রতি মোদী সরকারের উদ্দেশে তোপ দেগে টুইটবার্তায় সায়নী অভিযোগ করেন, ‘নির্বাচনের দিকে চোখ রাখুন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি নেতারা জুলাই থেকেই উত্তরপ্রদেশ নির্বাচনের জন্য প্রচার শুরু করছেন। অক্টোবরের অনেক আগেই করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়তে চলেছে।’

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে বিজেপি-র অগ্নিমিত্রা পালের কাছে হারলেও তৃণমূলে বেশ বড় সম্মান পেয়েছেন সম্প্রতি। এতদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় যে দায়িত্ব সামলাতেন তা পেয়েছেন তিনি। সেসময় এক সাক্ষাৎকারে সায়নী জানিয়েছিলেন, ‘এখন রাজনীতিই আমার ফার্স্ট প্রায়োরিটি। খুব ভালো স্ক্রিপ্ট হাতে না পেলে এই ২-৩ বছর অভিনয় করব না। রাজনীতিতে ও রাজ্যের মানুষের সেবায় মন দেব। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন