Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

২০২২ সালের বাফটা পুরস্কারের তারিখ ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১:১৫ পিএম

ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন অ্যাওয়ার্ডসের (বাফটা) পক্ষ থেকে সম্প্রতি ঘোষণা করা হয়েছে আগামী বছর ১৩ মার্চ অনুষ্ঠিত হতে চলেছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান। পাশাপাশি আরও জানানো হয়েছে, ইউকে-তে এই অনুষ্ঠানটির সরাসরি সম্প্রচার হবে বিবিসি ওয়ানে।

করোনার জেরে চলতি বছর নির্ধারিত সময়ে এই অনুষ্ঠান করা সম্ভব হয়নি, তবে আগামী বছরের সময়কাল জানিয়ে দেওয়া হল এই বছরই। আগামী বছর অ্যাওয়ার্ড অনুষ্ঠানের তারিখ ঘোষণা হলেও কোন প্রেক্ষাগৃহে হবে সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে গত বেশ কয়েক বছর ধরে রয়্যাল অ্যালবার্ট হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

উল্লেখ্য, ২০২১ সালে বাফটার সেরা পরিচালক হিসাবে শিরোপা পেয়েছিলেন নোম্যাডল্যান্ডের পরিচালক। অন্যদিকে, 'দ্য ফাদার' ছবির জন্যে সেরা অভিনেতা নির্বাচিত হন কিংবদন্তী অভিনেতা অ্যান্থনি হপকিংস। ২০২২ সালের বাফটা পুরস্কারের সম্পূর্ণ সূচী এবং পুরস্কারের তথ্য আগামীদিনে ঘোষিত হবে বলেই জানিয়েছে ব্রিটিশ অ্যাকাডেমি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ