Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ২:২১ পিএম

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ১২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে বুধবার (২৩ জুন) থেকে করোনা ডেডিকেটেড হাসপাতাল হিসেবে এ হাসপাতালের কার্যক্রম শুরু হয়েছে।
বুধবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তাপস কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে হাসপাতালে বর্তমানে করোনা আক্রান্ত হয়ে ১২২ জন চিকিৎসাধীন রয়েছেন।
হাসপাতালের আরএমও ডা. তাপস কুমার সরকার জানান, ‘আমরা বুধবার সকাল থেকেই হাসপাতালকে করোনা ডেডিকেটেড করেছি। এখন থেকে করোনা রোগী ছাড়া অন্যকোনো রোগী হাসপাতালে ভর্তি করবো না। আমরা অন্যান্য রোগীদের ডায়বেটিস হাসপাতাল ও আদ্বদীন হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দিচ্ছি।’
তিনি আরো বলেন, ‘সংশ্লিষ্ট দুটি হাসপাতালের চিকিৎসকরাই সেখানে রোগীদের চিকিৎসাসেবা দিবেন। তবে প্রয়োজন হলে আমাদের চিকিৎসকরাও তাদের সাহায্য করবে।’

এদিকে জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬ হাজার ৬৬৩ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫ হাজার ৬১ জন। আর করোনায় মৃত্যু হয়েছে ১৬১ জনের.

এছাড়া হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১২২ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ১ হাজার ৩২৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ