Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

ভ‍্যাকসিন জালিয়াতির কবলে মিমি চক্রবর্তী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৩:১০ পিএম

করোনা ভ্যাকসিন নিতে গিয়ে ভুয়া ভ্যাকসিনেশনের কবলে পড়লেন খোদ সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে প্রথমে তিনি এই বিষয়ে বুঝতে পারেননি। তবে পরে বুঝতে পেরে প্রশাসনের সাহায্য নেন অভিনেত্রী। তার তৎপরতাতেই গ্রেফতার হয় ক্যাম্পের আয়োজক।

মঙ্গলবার কসবার ১০৭ নম্বর ওয়ার্ডে একটি টিকাকরণ শিবিরের আয়োজন করা হয় জয়েন্ট কমিশনার অফ কেএমসির উদ্যোগে। এই শিবিরে থার্ড জেন্ডার, বিশেষ সক্ষম ব্যক্তি, ছোটো ব্যবসায়ীদের টিকা দেওয়া হবে বলে জানিয়ে ওই শিবিরের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয় অভিনেত্রীকে। সেখানেই কোভিড টিকার প্রথম ডোজ নিয়েছিলেন তিনি। কিন্তু পরে নাকি তিনি জানতে পারেন কলকাতা পুরসভার অনুমতি ছাড়াই টিকাকরণ শিবিরটি চলছিল। এমনকি টিকা নেওয়ার পর মোবাইলে কোনও মেসেজ আসেনি, এই মর্মে তাদের কাছে সার্টিফিকেট চাওয়া হলেও সেটাও দিতে পারেননি অভিযুক্তরা। তাতেই সন্দেহ আরও বাড়ে। এরপরই পুলিশের সঙ্গে যোগাযোগ করে টিকাকরণ প্রক্রিয়া থামিয়ে দেন মিমি। তদন্ত করে জানা যায় ওই কেন্দ্র থেকে প্রায় ২৫০ জন ভ্যাকসিন নিয়েছেন তারা কেউই কোন মেসেজ বা সার্টিফিকেট পাননি।

অন্যদিকে এই ঘটনার সঙ্গে যুক্ত থাকা এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, জয়েন্ট কমিশনারের ভুয়া পরিচয়পত্র দিয়ে দেবাঞ্জন দেব নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তিনি নিজেকে আইএএস বলে পরিচয় দিয়েছিলেন। তিনি আসতেন নীলবাতি লাগানো গাড়িতে। তার সঙ্গে থাকত নিরাপত্তারক্ষীরাও। তার থেকে উদ্ধার হয়েছে জাল আই কার্ড। এমনকি তাতে কলকাতা পুর কমিশনার বিনোদ কুমারের সই জাল করা হয়েছে বলেও অভিযোগ। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন সংশ্লিষ্টরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ