Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২৪ জন শনাক্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৪:২৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৪ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৩ হাজার ৬৫৪ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ২২১ জন।

বুধবার (২৩ জুন) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৬ জন, সদরে ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও রূপগঞ্জে ৬ জন আক্রান্ত হয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১৩ জন ও আক্রান্ত ৫ হাজার ১৮৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৩ জন ও আক্রান্ত ২ হাজার ৭৯৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৮৯ ও মারা গেছেন ৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯১৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ২৯৮ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৬৫ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ১৫ হাজার ৬২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৩৮ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৩ হাজার ১৯২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৯৯২ জন, সদর উপজেলার ২ হাজার ৭১৬ জন, রূপগঞ্জের ২ হাজার ৪৯৬ জন, আড়াইহাজারের ৯০৫ জন, বন্দরের ৮৬০ ও সোনারগাঁয়ের ১ হাজার ২২৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন