Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাড়িতে বিশেষ কৌশলে লুকায়িত ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৬:৩৬ পিএম

চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে একটি মিনি পিকআপে তল্লাশি চালিয়ে দরজার প্যানেলের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। একই সাথে ইয়াবা কারবারি মোহাম্মদ শামিম(২৭)কে গ্রেপ্তার করে। থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত শামিম কুমিল্লা জেলার বুডিচং থানার সরু মিয়ার পুত্র।

সাতকানিয়া থানা পুলিশ জানায়, গতকাল ২৩ জুন ভোররাত সাড়ে চারটার সময় গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সুব্রত সঙ্গীয় ফোর্স নিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জনার কেওচিয়া ওবাইদিয়ার সড়কের সংযোগস্থলে চট্টগ্রামগামী একটি মিনি পিকআপের তল্লাশি চালিয়ে গাড়ির দরজার প্যানেলের ভেতর বিশেষ কৌশলে লুকায়িত অবস্থায় ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

সাতকানিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওবাইদিয়া মাদ্রাসা সড়কের সংযোগস্থল থেকে চট্টগ্রাম একটি মিনি পিকআপে অভিযান চালিয়ে ছয় হাজার পিস ইয়াবা উদ্ধার করে। পাচার কাজে ব্যবহৃত মিনি পিকআপটি জব্দ করা হয়। এ বিষয়ে থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ