Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

পুনঃভোট গণনার দাবিতে বরগুনায় সংবাদ সম্মেলন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৭:৩৩ পিএম

ইউনিয়ন পরিষদ নির্বাচনে এজেন্ট বের করে দেয়া, এজেন্টকে মারধর করা, টেবিলে ভোট দেয়া, ভোটারদের ভয়ভীতি দেখানো, ভোট ব্যালটে সিল মারা, ফলাফল প্রকাশে ৫ঘন্টা সময় ক্ষেপণ, ভোট গণনায় সূক্ষ্ম কারচুপি করে ৫৩ ভোটের ব্যবধানে বরগুনার বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ মোস্তাফিজুর রহমান মিলনকে ষড়যন্ত্রমূলকভাবে পরাজিত করার অভিযোগে বুধবার বিকেল ৫টায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে অভিযোগকারী মোস্তাফিজুর রহমান মিলন বুড়ামুমদার ইউনিয়নের ৯টি ভোট কেন্দ্রের ভোট পুনঃগণনার দাবী জানিয়ে বলেন, 'ভোটকেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। ভোটকেন্দ্রের ভোট গণনাসহ নানা অনিয়ম ও দুর্নীতি করে স্বতন্ত্র প্রার্থী কে ৫৩ ভোটের ব্যবধানে ষড়যন্ত্র করে পরাজিত করা হয়েছে। স্বতন্ত্র প্রার্থীর ভোট সূক্ষ্মভাবে নৌকায় দেখানো হয়েছে। তিনি পুনরায় ভোট গণনার দাবি জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজী আব্দুল মন্নান,গাজী আজাহার উদ্দিন, রাসেল হাওলাদার, জাহাঙ্গীর আলম গাজী, মনি আক্তার, শিমু আক্তার, ইউনুস গাজী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ