Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহের ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৭:৩৪ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ জুন) রাত ৮টার দিকে ময়মনসিংহ টাঙ্গাইল মহাসড়কের হরিনাতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ঘোগা ইউনিয়নের চারিপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে সেলিম মিয়া (২১), আবুল কাশেমের ছেলে সবুজ মিয়া (২০), লাল মিয়ার ছেলে অন্তর মিয়া (১৯)।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ওসি দুলাল আকন্দ। তিনি বলেন, নিহত ৩ জনই ইট ভাটায় শ্রমিক হিসেবে কাজ করতেন। প্রতিদিনের মতো কাজ শেষে বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে হরিনাতলা এলাকায় যেতেই টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি গাছের চারা বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। গুরুতর আহত হয় দু’জন। আহতদের উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরেকজনকে মৃত ঘোষণা করেন। অপরজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেয়ার পথে তৃতীয় জনের মৃত্যু হয়। তিনি আরও বলেন, ঘাতক ট্রাকটি চালকসহ আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ