Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশাল নগরীতে ট্রাকের চাকায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৮:১১ পিএম

বরিশাল মহানগরীর ব্যস্ততম সাগরদির আমতলা মোড়ে বুধবার বিকেলের ট্রাকের চাকায় স্পৃষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুই যুবক ঘটনাস্থলে নিহত হয়েছে। নিহতরা হচ্ছে বাকেরগঞ্জ উপজেলার গোমা এলাকার ডাক্তার বাড়ির বাসিন্দা বিদ্যুৎ বিশ্বাস (৩৫) এবং সদর উপজেলার চরকাউয়া এলাকার বাসিন্দা রাব্বি (২৫)।

আমতলা মোড় এলাকায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট তৌহিদ মোর্শেদ টুটুল সাংবাদিকদের জানান, নগরীর রূপাতলী থেকে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাক বাগেরহাটের মোংলার উদ্দেশ্যে যাওয়ার জন্য সিঅ্যান্ডবি সড়কে প্রবেশ করছিল। একই দিক থেকে আসা দুই যুবক একটি মোটরসাইকেলে ট্রাকের পেছনে ছিল। আমতলার মোড় অতিক্রম করার সময় মোটরসাইকেল আরোহী দুই যুবক ট্রাকের বাম সাইড দিয়ে মোড় অতিক্রমের চেষ্টা করেন। এসময় নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের পেছনের চাকায় স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই ঐ দুই যুবক নিহত হন।

এ ঘটনার পর ট্রাক চালক মো. রবিউল দৌঁড়ে পালানোর চেষ্টা করলেও স্থানীয়দের সহায়তায় তাকে ধাওয়া করে আটক করে পুলিশ। দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

বরিশাল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার হাসান আলী জানান, একটি লাশ ট্রাকের চাকার নিচে আটকে গিয়েছিল। ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় ওই লাশটি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন