Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

মির্জাপুরে ৮ মাদক সেবী আটক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৮:৩১ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে মাদক সেবনের অপরাধে ৮ জনকে আটক করেছে পুলিশ।বুধবার সকালে উপজেলার মহেড়া ইউনিয়নের ছাওয়ালী বাজারের মৃত রাধা দাসের পরিত্যাক্ত বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো জেলার দেলদুয়ার উপজেলার ডুবাইল মধ্যপাড়া গ্রামের আহম্মদ মিয়ার ছেলে মো. আঞ্জু মিয়া, শুভুল্যা গ্রামের বিশু কাজীর ছেলে জহিরুল ইসলাম, মহেড়া ইউনিয়নের আগছাওয়ালী গ্রামের হযরত আলীর ছেলে মোয়াজ্জেম হোসেন, ঘাটাইল উপজেলা লক্ষিন্দ গ্রামের জসিম উদ্দিনের হেলাল উদ্দিন, একই উপজেলা সদরের ঝগড়ার বাজারে আব্দুল মজিদের ছেলে ফারুক হোসেন, দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া মধ্যপাড়ার আজিজুল খানের ছেলে শফিকুল খান, টাঙ্গাইল সদরের কচুয়াডাঙ্গা গ্রামের ইয়াকুব মিয়ার ছেলে আশরাফ এবং ময়মসিংহ জেলার ফূলবাড়িয়া উপজেলার এনায়েতপুর গ্রামের সোহরাব হাজীর ছেলে মো. ইয়াছিন মিয়া।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে উপজেলার মহড়ো ইউনিয়নের ছাওয়ালী বাজারের মৃত রাধা দাসের পরিত্যাক্ত বাড়িতে মাদকের আসর বসিয়ে সেবন করে আসছিল।গোপন সংবাদের ভিত্তি অভিযান চালিয়ে সকালে তাদের আটক করা হয়।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু জানিয়েছেন, আটককৃতদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৩১ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন