Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ভারতে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ভাইকে গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৯:২৬ পিএম

ভারতের আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ভাই ইকবাল কাসকরকে গ্রেফতার করেছে মুম্বাইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাকে মাদক পাচার মামলায় গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে তার কাছ থেকে ২৫ কেজি চরস উদ্ধার করা হয়েছে। -ইন্ডিয়া টিভি ও আনন্দবাজার পত্রিকা

ভারতীয় গণমাধ্যম বলছে, উদ্ধারকৃত মাদক জম্মু-কাশ্মীর থেকে পাঞ্জাবে পাচার করা হচ্ছিল। সেখান থেকে সেই মাদক মুম্বাইয়ে সরবরাহ করার কথা ছিল। গোপন সূত্রে মাদক পাচারের খবর পায় এনসিবি। তার পরই তল্লাশি চালিয়ে সেই মাদক উদ্ধার করে। মাদক পাচারে জড়িত থাকার অভিযোগে কাসকরকে গ্রেফতার করে।

উল্লেখ্য, কাসকরের বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা রয়েছে। এছাড়া চাঁদাবাজির মামলায় ২০১৭ সালে তাকে গ্রেফতার করেছিল পুলিশ। মুম্বাইয়ে মাদক সংক্রান্ত বিষয়ে গত বছর থেকেই তদন্ত চালাচ্ছে এনসিবি। কাসকরকে এর আগেও বেশ কয়েকবার মাদক পাচার সংক্রান্ত বিষয়ে জেরা করেছে এনসিবি।



 

Show all comments
  • AHMOD ULLAH ২৪ জুন, ২০২১, ৯:৪৮ এএম says : 0
    আমি এ পেজের একজন নিয়মিত ভক্ত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ