Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

বগুড়ায় গুলিবিদ্ধ অবস্থায় দুই ছিনতাইকারী আটক

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় গুলিবিদ্ধ অবস্থায় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে শহরের কাটনাপাড়া এলাকায় করনেশন ইনস্টিটিউটের সামনে থেকে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে। আটককৃতরা হলেনÑ শহরের চকসূত্রাপুর এলাকার সিরাজের ছেলে তপন (২২) ও একই এলাকার আব্দুল জব্বারের ছেলে লিটন (৩২)।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, আটকৃতরা পেশাদার ছিনতাইকারী। ভোর রাতে তারা ঐ এলাকায় ছিনতাই করতে আসার খবর পেয়ে সেখানে পুলিশ যায়। ছিনতাইকারীরা পুলিশকে চ্যালেঞ্জ করলে আত্মরক্ষার্থে তাদের লক্ষ্য করা গুলি ছোড়া হয়। এতে তারা গুলিবিদ্ধ হয়। পরে তাদের আটক করে শজিমেকে ভর্তি করা হয়। তিনি আরো জানান, ১৪ সেপ্টেম্বর ভোর রাতে ছিনতাইকারীরা একই এলাকায় ছুরিকাঘাত করে রিকশাচালক আব্দুল জলিলকে (৩৫) খুন করে। এ খুনের ঘটনার সঙ্গে গুলিবিদ্ধ এই দুই ছিনতাইকারী জড়িত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।