Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

ওজোপাডিকো’র সিবিএ নির্বাচন তারেক-আলমগীর প্যানেল বিজয়ী

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলায় ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো)’র সিবিএ নির্বাচনে মই প্রতীক’র প্যানেল জয়লাভ করেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একযোগে পদ্মার এপারের ২১ জেলার ২১টি ভোট কেন্দ্রে এ নির্বাচন সম্পন্ন হয়েছে।
বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী নিয়ে সৈয়দ তারিকুল ইসলাম ও শেখ আলমগীরের নেতৃত্বাধীন ওজোপাডিকো বিদ্যুৎ শ্রমিক কর্মচারী লীগ (বি-২১৩৮) মই প্রতীক নিয়ে ৮৫০ ভোট পেয়ে বিজয়ী হয়। এ সংগঠনের নিকটতম প্রতিদ্ব›দ্বী প্যানেল বাইসাইকেল প্রতীকে শেখ মকলুকার-হিটুর নেতৃত্বাধীন ওজোপাডিকো শ্রমিক কর্মচারী লীগ (রেজি বি-২১৩৫) ৪৬৭ ভোট পেয়েছে। অপর প্যানেল হাতুড়ি প্রতীকে সিদ্দিক-মুজিবুরের নেতৃত্বাধীন পশ্চিমাঞ্চল বিদ্যুৎ বিতরণ শ্রমিক কর্মচারী ইউনিয়ন (বি-২১৪০) পেয়েছে ১৮১ ভোট। এ নির্বাচনে খুলনা কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন আবু বিন আলম ফলাফল ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওজোপাডিকো’র সিবিএ নির্বাচন তারেক-আলমগীর প্যানেল বিজয়ী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ