Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় লকডাউন অমান্য করায় ৯৪ জনকে সোয়া লাখ টাকা জরিমানা, ১৩ জনের কারাদন্ড

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১০:২১ পিএম

খুলনায় লকডাউন অমান্য করায় ৯৪ জনকে ১ লাখ ২১ হাজার ২৫০ টাকা জরিমানা ও ১৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে। আজ বুধবার (২৩ জুন) সকাল থেকে রাত পর্যন্ত খুলনা মহানগর ও বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে এসকল দণ্ড প্রদান করা হয়।

খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী নাহিদ ইভা, মোঃ ইসমাইল হোসেন, আরিফুল ইসলাম, মোঃ রাকিবুল হাসান, তাহমিদুল ইসলাম তমাল এবং এস এম রাসেল ইসলাম নূর। এছাড়া উপজেলাসমূহে স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসারগণ এবং সহকারী কমিশনার (ভূমি)-গণ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রাসেল ইসলাম নূর জানান, অভিযান চলাকালে স্বাস্থ্যবিধি এবং করোনাকালীন বিধি নিষেধ অমান্যকরণের দায়ে ৯৪ জনকে ১ লাখ ২১ হাজার ২৫০ টাকা জরিমানা ও ১৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা প্রদান করেন এপিবিএন, বাংলাদেশ আনসার, র‍্যাব এবং থানা পুলিশের সদস্যগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ