Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় করোনায় ৬ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১১:০৪ এএম

গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে খুলনার তিন হাসপাতালে ৬ জনের মৃত্যু হয়েছে। খুলনা করোনা ডেডিকেট হাসপাতালে একজন, খুলনা জেনারেল হাসপাতালে দুইজন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে চিকিৎসাধীন ছিলেন তারা।

আজ বৃহস্পতিবার (২৪ জুন) সকালে সংশ্লিষ্ট মূখপাত্ররা এসব তথ্য নিশ্চিত করেছেন। খুলনা করোনা হাসপাতালের ফোকালপার্সন ডাঃ সুহাস রঞ্জন হালদার জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় করোনা হাসপাতালে রেড জোনে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি আসমা (২৫) গোপালগঞ্জ সদরের বাসিন্দা। গত ২২ জুন সকাল পৌনে ৭টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। আর বুধবার দিবাগত রাতে তার মৃত্যু হয়। গত ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৩২ জন, আবার সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ১৭ জন। আর আইসিইউ'তে রয়েছেন ১৯ জন। সকাল পর্যন্ত খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ১৪৮জন চিকিৎসাধীন রয়েছেন।
খুলনার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে দু'জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- নড়াইল কালিয়ার দীন মোহাম্মদ (৮০) ও বাগেরহাটের গোয়ালখালীর সুলতান হাওলাদার (৬৫)। এ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৬৫ জন, গত ২৪ ঘন্টায় একজন সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন।
গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হয়েছে। আজ সকালে এ তথ্য জানিয়েছেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালন ডাঃ গাজী মিজানুর রহমান। তিনি জানান, মৃত ব্যক্তিরা হলেন- সাতক্ষীরার কলারোয়ার জেসমিন (২৬), শ্যামনগরের মোহাম্মদ আলী (৫৮) ও যশোরের কেশবপুরের আব্দুল আজিজ (৬৫)। হাসপাতালটিতে বর্তমানে ৯৭জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন, যার মধ্যে আইসিইউতে ৫ জন এইচডিইউতে আছেন ৯জন। আর গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ১১জন, এসময়ে নতুন করে ভর্তি হয়েছেন ৩০ জন। গতকাল এ হাসপাতালে ২৩জনের নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ