Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

শুটিং প্রায় শেষ, ঈদে আসছে ‘লিডার, আমিই বাংলাদেশ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১২:৩৮ পিএম

আগামী ঈদ কেন্দ্র করে বেশ কিছু সিনেমা মুক্তির কথা চাউর হয়েছে ঢালিউডে। এ তালিকায় নতুন সংযোজন চিত্রনায়ক শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। ছবিটির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। তপু খানের পরিচালনায় ‘লিডার, আমিই বাংলাদেশ’র নির্মাণ কার্যক্রম শুরু হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারিতে। এরই মধ্যে এটির ৬০ ভাগ শুটিং শেষ হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে আসবে সিনেমাটি। প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া এমন তথ্য জানিয়েছে।

পরিচালক তপু খান বলেন- বেঙ্গল মাল্টিমিডিয়া, শাকিব খান, বুবলীসহ সকল কলা-কুশলীর সহযোগিতায় আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ। প্রতিদিন শাকিব ভাই, বুবলীসহ সবাই যথা সময়ে সেটে এসে শুটিং শুরু করছেন। প্রযোজনা প্রতিষ্ঠানের চলচ্চিত্র সমন্বয় প্রতিদিনই উপস্থিত থেকে সব বিষয়ে সহযোগিতা করছেন। বৃষ্টির কারণে কিছুটা সমস্যায় পড়লেও আমরা ইতিমধ্যে ৬০ভাগ শুটিং শেষ করতে পেরেছি। সামনের কাজগুলোও একই ভাবে শেষ করতে পারবো বলে আমার বিশ্বাস।

জানা গেছে, গত ২৫ মে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছিল সিনেমাটির । উত্তরার বিভিন্ন লোকেশনে টানা ৮দিন শুটিং শেষে স্বল্প বিরতি দেওয়া হয়। তবে গত ১৭ জুন থেকে ফের বিএফডিসিতে টানা ৫দিন শুটিং চলে ছবিটির। পরে সেট পরিবর্তনের জন্য ২দিনের বিরতি দিয়ে ২৪ জুন পুনঃরায় শুরু হবে এর শুটিং। চলবে টানা ১০দিন। ৪ জুলাই সিনেমাটির সব কাজ শেষ হবে বলে প্রযোজনা সূত্রে জানা গেছে।

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করতে পেরেছি। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলাকুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা রয়েছে। তারা সব কিছু বজায় রেখে যেভাবে কাজ করছে এতে আমরা আশাবাদী। এটি একটি অসাধারণ চলচ্চিত্র হতে যাচ্ছে।

উল্লেখ্য, চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয় পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সাথে।



 

Show all comments
  • Dadhack ২৪ জুন, ২০২১, ১:১৯ পিএম says : 0
    আমরা যারা স্বাধীনতা যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছি আপনাদের মত যদি আমরা অসভ্য অশ্লীল নাটক গান-বাজনা সিনেমা নাচানাচি তে ব্যস্ত থাকতাম তাহলে কি দেশ স্বাধীন করতে পারতাম???? অতীতে মুসলিমরা সংখ্যায় কম ছিল কিন্তু তারা বিশ্বের অর্ধেক জয় করে নিয়েছিল এবং সেখানে তারা আল্লাহর আইন বাস্তবায়ন করেছিল মুসলিমরা ছিল বিশ্বের মধ্যে পরাশক্তি শুধু তাই নয় তারা জ্ঞান-বিজ্ঞানে পৃথিবীর মধ্যে সর্বশ্রেষ্ঠ ছিল. মুসলিমদের পতন আরম্ভ হলো যখন তারা মেয়ে মানুষ গান বাজনা ভোগের মধ্যে লিপ্ত হল তখন কাফেররা সবাই মিলে মুসলিমদেরকে মার আরম্ভ করলো আর সেই মার এখনো চলছে.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ