Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

ধামরাইয়ে পল্লী বিদ্যুৎ অফিসে ডিবি পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতি আহত-৪

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১২:৪১ পিএম

ঢাকার ধামরাইয়ে বালিয়া আঞ্চলিক মহাসড়কের পাশে পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্র ও সাবষ্টেশন অফিসে পোষাক পরিহিত ডিবি পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

ডাকাতরা অফিসের স্টাফদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ও মারধর করে ৬টি ট্রান্সফরমার,তার ,কম্পিউটার, নগদ টাকা, ও মোবাইল সেট কাপর-চোপরসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
এসময় ডাকাতদের মারধরে আহত হয়েছে অন্তত ৪ জন।এদের মধ্যে ২ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর আওতাধীন অভিযোগ কেন্দ্র ও সাব ষ্টেশন অফিস উপজেলার বালিয়ায় গভীর রাতে ১২/১৫ জনের একদল ডাকাত পোষাক পরিহিত ডিবি পুলিশ পরিচয় দিয়ে এ অফিসে মামলার আসামী আছে তদন্ত করতে হবে এ বলে প্রথমে অফিসে কর্মরত স্টাফদের শয়ন কক্ষে প্রবেশ করে। পরে ওই কক্ষে ইঞ্জিনিয়ার লাইনম্যানসহ ৪ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ফেলে এবং ব্যাপক মারধর করে। এসময় ডাকাতরা ৬ টি ট্রান্সফরমার, তার একটি ল্যাপটপ, একটি কম্পিউটার মোবাইল সেট নগদ টাকা ও কাপড়চোপর লুট করে নিয়ে যায়। রাতেই আহত ৪ জনের মধ্যে লাইনম্যান আবুল কাশেম ও জসিম উদ্দিম কে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ঘটনায় রাতেই ধামরাই থানাধীন কাওয়ামীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা ঘটনাস্থ পরিদর্শন করেছেন। তিনি ঘটনা বিষয়ে বলেছেন, কয়েকটি ট্রান্সফরমারের ভিতরের তার নিয়ে গেছে।

এ বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান,ডাকাতরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে অফিসের ভিতরে ঢুকে স্টাফদের হাত পা বেধে মারধর করে ট্রান্সফরমারসহ তার ও অন্যান্য জিনিস পত্র নিয়ে গেছে।
ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সিনিয়র জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ হারুন বলেন, এখানে ডাকাতির ঘটনা ঘটেছে। আমরা থানা পুলিশকে জানিয়েছি। মামলা করবো। তবে কি পরিমান মালামাল লুট হয়েছে তা হিসেব করে বলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ