Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৩৫ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ২:১০ পিএম

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩৫ জন। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত হলেন ১৩ হাজার ৬৮৯ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ২২১ জন।
বৃহস্পতিবার (২৪ জুন) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৯ জন, সদরে ১ জন, বন্দরে ৪ জন, আড়াইহাজারে ৪ জন, সোনারগাঁয়ে ৮ জন ও রূপগঞ্জে ৯ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১৩ জন ও আক্রান্ত ৫ হাজার ১৯৬ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৩ জন ও আক্রান্ত ২ হাজার ৭৯৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৮৯৩ ও মারা গেছেন ৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯২১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৩০৬ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৭৪ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ১৬ হাজার ৩৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪০৯ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৩ হাজার ২০৩ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪ হাজার ৯৯৮ জন, সদর উপজেলার ২ হাজার ৭১৬ জন, রূপগঞ্জের ২ হাজার ৪৯৯ জন, আড়াইহাজারের ৯০৬ জন, বন্দরের ৮৬১ ও সোনারগাঁয়ের ১ হাজার ২২৩ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৪ জুলাই, ২০২১
২৪ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন