Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেজর (অবঃ) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার চার্জশীটভুক্ত পলাতক আসামী কনস্টেবল সাগর দেবের আত্মপমর্পণ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৩:৫৯ পিএম | আপডেট : ৪:০১ পিএম, ২৪ জুন, ২০২১

আলাচিত মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ খান হত্যা মামলার চার্জশীটভুক্ত পলাতক আসামী কনস্টেবল সাগর দেব আদালতে আত্মপমর্পণ করেছে।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে তা নাকস করে টেকনাফ থানার সাবেক এই কনস্টেবলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন এবং জামিন শুনানীর জন্য ২৭ জুন দিন ধার্য্য করেন।

সাগর দেবের পক্ষে আইনজীবী ছিলেন এডভোকেট দীলিপ দাশ। বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট ফরিদুল আলম জানান, টেকনাফ থানার সাবেক কনষ্টেবল সাগর দেব মেজর
মো. রাশেদ খান হত্যা মামলার তালিকাভুক্ত আসামী। এতদিন সে পলাতক ছিল।

প্রসঙ্গত, ২০২০ সালের ৩১ জুলাই টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে গাড়ি তল্লাশির মামে পুলি গুলি করে খুন করে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাখেদ খানকে।

দীর্ঘ চার মাস আট দিন তদন্ত শেষে ২০২০ সালের ২১ ডিসেম্বর আলোচিত এই মামলায় টেকনাফ থানার আলোচিত ওসি প্রদীপ কুমার দাশসহ ১৫ জনকে আসামি করে চার্জশীট দেয় র‍্যবের তদন্ত কর্মকর্তা মোঃ খায়রুল ইসলাম। তবে চার্জশীটে সাগর দেব পলাতক বলে উল্লেখ্য করা হয়। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে সে কক্সবাজার আদালতে আত্মসমর্পন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মসমর্পণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ