Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জয়পুরহাটে তিন কোটি টাকা মূল্যের বিষ্ণু মূর্তিসহ তিনজন আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৭:৫৪ পিএম

জয়পুরহাট সদর উপজেলার চকপাহুনন্দা গ্রাম থেকে আড়াই কেজি ওজনের কষ্টিপাথরের একটি গণেশ মূর্তিসহ ৩জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাদের আটক করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৩০ কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন, নওগাঁর ধামইরহাটের শিকরামপুর গ্রামের হাসিবুলের স্ত্রী ঝর্ণা বেগম, পত্নীতলা উপজেলার খন্দইল গ্রামের চায়নার ছেলে মমিনুল ইসলাম ও শামসুজ্জোহা।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর জাহান জানান, বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা চকপাহনন্দা গ্রামের সীমান্ত দিয়ে আটককৃতরা মূর্তিটি ভারতে পাচারের চেষ্টা করছিল। সংবাদ পেয়ে পুলিশ সদস্যরা সেখানে গিয়ে মুর্তিসহ তাদের আটক করে। মূর্তিটি তারা স্থানীয় স্বর্ণকার ও বাজারে পরীক্ষা করেছিল। মূর্তিটির মূল্য প্রায় ৩০ কোটি টাকা। এ ঘটনায় থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়াও মূর্তিটি প্রত্নতাত্ত্বিক অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়পুরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ