Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধুনটে চালককে কুপিয়ে অটোভ্যান ছিনতাই

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার ধুনট উপজেলায় এক চালককে কুপিয়ে ব্যাটারিচালিত অটোভ্যান ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এতে চালক আবুল হোসেন (৪০) গুরুত্ব আহত হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে ধুনট-গোসাইবাড়ি রোডের চরকাদহ ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

আহত চালক ধুনট পৌর এলাকার চরধুনট গ্রামের মৃত আলীমুদ্দিন প্রামানিকের ছেলে।

তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান স্থানীদের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার গভীর রাতে ধুনট বন্দর থেকে গোসাইবাড়ি বাজার যাওয়ার জন্য যাত্রী সেজে অপরিচিত ৪ ছিনতাইকারী অটোভ্যানটি রিজার্ভ করেন।

পথিমধ্যে চরকাদহ ব্রিজের ওপর চালক আবুল হোসনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে রাস্তার পাশে খাদে ফেলে রেখে অটোভ্যানটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে চালক আবুল হোসেন গুরুতর আহত হয়। আহত চালককে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন পথচারীরা।

চালক আবুল হোসেনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে, জানান ওসি মিজানুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ