Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিএসএমএমইউ এর শিক্ষক নিয়োগ প্রক্রিয়া রিভিউর সিদ্ধান্ত

সাবেক ভিসি’র শেষদিকে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারীদের নিয়োগ ও নিয়মিতকরণ সিন্ডিকেটে বাতিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৮:০৫ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়ার মেয়াদের শেষদিকে তাড়াহুড়া করে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারীদের চাকুরী নিয়োগ ও নিয়মিতকরণে ব্যাপক অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট উল্লেখিত নিয়োগ ও নিয়মিতকরণ প্রক্রিয়া বাতিল ঘোষণা করেছে এবং শিক্ষক নিয়োগ প্রক্রিয়া রিভিউ করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। বৃহস্পতিবার (২৪ জুন) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন সেন্টারে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ৮২তম সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিশ্ববিদ্যায়ের সর্বোচ্চ প্রশাসনিক বডি সিন্ডিকেটের সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

উল্লেখ্য, সাবেক ভিসি ডা. কনক কান্তি বড়–য়ার মেয়াদের শেষ দিনে সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও অধ্যাপক পদে ৩৬ জন শিক্ষক এর নিয়োগ প্রক্রিয়া তড়িগড়ি করে সম্পন্ন করেন। এছাড়া সাবেক ভিসি’র মেয়াদের শেষ দিনে তৃতীয় এবং চতুর্থ শ্রেণীর ৫৫৪ জন কর্মচারীকে নিয়োগ ও নিয়মিতকরণের আদেশ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএমএমইউ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ