Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

লালমনিরহাটে শনিবার থেকে ৭ দিন লকডাউন

করোনায় আক্রান্তের হার ১৯.২২

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৮:০৮ পিএম

বুধবার (২৩ জুন) বিকালে জুম অ্যাপস্ এর মাধ্যমে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় লালমনিরহাট পৌর এলাকায় পহেলা জুন থেকে ২২ জুন করোনা শনাক্তের হার ৩৯ হওয়ায় সর্বসম্মতিক্রমে আগামি শনিবার থেকে ৭ দিনের জন্য সর্বাত্বক বিধিনিষেধ আরোপ এর ঘোষনা করা হয়। সভায় জুম অ্যাপস্ এর মাধ্যমে লালমনিরহাট জেলার সার্বিক দায়িত্বে নিয়োজিত সিনিয়র সচিব মেজবাহুল ইসলাম, জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানা, হাসপাতাল তত্বাবধায়ক ডাঃ সিরাজুল ইসলাম, সিভিল সার্জন নির্মলেন্দু রায়, লালমনিরহাট বার্তার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিন বাবুলসহ অন্যান্য সদস্য বৃন্দ অংশগ্রহণ করে মতামত ব্যক্ত করেন।
সভায় লালমনিরহাট জেলার সার্বিক করোনা পরিস্থিতি উল্লেখ করে বলা হয়, জেলায় ৭ হাজার ৬৪ জনের নমুনা পরিক্ষা করা হয়েছে। তন্মধ্যে ৬ হাজার ৮শত ১৯ জনের ফলাফল পাওয়া গেছে। আক্রান্তের ১ হাজার ৩শত ১১ জন। আক্রান্তের হার ১৯.২২। তাই পৌর এলাকায় মাস্ক ব্যবহার, স্বাস্থ্যবিধি মেনে চলা ও বেশি বেশি করে নমুনা পরিক্ষার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ